বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

খুলনায় হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা

আপডেট : ২৯ জুন ২০২২, ২৩:১৫

খুলনায় সন্ত্রাসীদের গুলিতে মোল্লা জুলকার নাঈম ওরফে মারজান আহমেদ ওরফে মুন্না (৩৪) নামে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। 

বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৮ টার দিকে নগরীর মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মুন্না দিঘ‌লিয়া উপ‌জেলার সুগন্ধি গ্রা‌মের সোহরাব মোল্লা ছে‌লে। হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করেছেন খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম। 

নিহত মুন্না সেনহাটি ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গাজী আব্দুল হালিম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। এছাড়া সে দিঘলিয়া উপজেলার সেনহাটি বাজার কমিটির সাধারণ সম্পাদক ছিল বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে মুন্না নগরীর মুজগুন্নী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছিল। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থল ও আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে খালিশপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় মুন্নাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহত মুন্নার বিরুদ্ধে দিঘলিয়া সেনহাটি ইউপি চেয়ারম্যান গাজী আব্দুল হালিম হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে হত্যার কারণ জানা সম্ভব হয়নি। তবে পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি। 

ইত্তেফাক/এমএএম