বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কাভার্ডভ্যান চাপায় প্রাণ হারালেন ৪ সবজি বিক্রেতা

আপডেট : ৩০ জুন ২০২২, ১২:০১

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি কাভার্ডভ্যান চাপায় চার জন নিহত হয়েছেন। এসময় আহত হন আরও ছয় জন। নিহতরা সবাই সবজি বিক্রেতা ছিলেন বলে জানান স্থানীয়রা।

বৃহস্পতিবার (৩০ জুন) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে মো. ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ পাগলা বাড়ির তারেব মিয়ার ছেলে মাসাকিন (৪৫), পাগলা বাড়ির বাচ্চু মিয়ার ছেলে শাজাহান (৫০) ও মাহমুদাবাদ টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো রিপন মিয়া(৩৫)।

ফায়ারসার্ভিস ও পুলিশ সূত্রে জনা গেছে, প্রতিদিনের ন্যায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে সবজির হাট বসে। আজ ভোরে ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকা মুখী জননী কোরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়। একই সময় ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদ মেশিন গড় এলাকায় রাস্তার পাশে সবজির হাটে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে নেওয়া পথে রিপন মিয়া ও শাজাহানের মৃত্যু হয়। এসময় আহত হয় অন্তত ছয় জন। 

ভৈরব বাজার ফায়ারসার্ভিস স্টেশনের ইনচার্জ আজিজুল হক বলেন, দু’টি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়। আমরা ভোর আনুমানিক সাড়ে ৫টায় খবর পেয়ে ঘটনাস্থল এসে দু’টি লাশ উদ্ধার করি। আরও একজনকে গুরুতর আহত অবস্থায় ভৈরব পাঠায়। খবর পেলাম ওই লোকও নেয়ার পথে নিহত হন।

ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন জানান, সকাল সাড়ে ৫টার দিকে মহাসড়কের মহামুদাবাদে নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। পরে হাসপাতে নেওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

ইত্তেফাক/এমআর