সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর ‘আত্মহত্যা’!

আপডেট : ০২ জুলাই ২০২২, ১০:০৮

খুলনায় তাপস পাল (৪০) নামের একজন ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মাহত্যা করেছেন ওই ব্যক্তি। 

শুক্রবার (১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের গিলাতলা গ্রাম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি ওই গ্রামের গোপাল চন্দ্র পালের ছেলে। রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারেফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, প্রতিদিনের মতো তাপস পাল সকালে পানের বরজে কাজের উদ্দেশ্যে বের হন। কিন্তু দুপুরে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। পরে তাকে খুঁজতে বের হন সবাই। অবশেষে বাড়ির পাশের একটি বাগানের কড়ই গাছের সঙ্গে তাকে ঝুলতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহত তাপস পাল দীর্ঘ দিন ধরে পারিবারিক সমস্যায় ভুগছিলেন। এরমধ্যে স্ত্রীও তাকে ছেড়ে চলে যান। সেই দুঃখে ও ক্ষোভে গাছের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।

ওসি সরদার মোশারেফ হোসেন বলেন, ‘রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের গিলাতলা গ্রামের একটি কড়ই গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তাপসের লাশ উদ্ধার করা হয়। তাপসের প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরে তিনি দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীও অভিমান করে বাবার বাড়িতে চলে যান। এ ব্যাপারে রূপসা থানায় একটি ‘অপমৃত্যু’ মামলা হয়েছে।’

ইত্তেফাক/মাহি 

এ সম্পর্কিত আরও পড়ুন

শিক্ষক খাইরুনকে লাথি মেরে বাইরে চলে যান মামুন: পুলিশ

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

তালাবদ্ধ বাথরুম থেকে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার 

খুলনায় ওয়ান শুটারগানসহ গ্রেফতার ১

এ সম্পর্কিত আরও পড়ুন

সিরাজগঞ্জে প্রাথমিকের ১৭৯ শিক্ষকের পদ শূন্য, পাঠদান ব্যাহত 

বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ

নাজিরপুরে পানিবন্দি মানুষের দুর্ভোগ

রাজশাহীর শিরোইল থেকে সরানো হচ্ছে বাসস্ট্যান্ড