শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শ্রদ্ধার হাতে হাফ ডজন বিগ বাজেটের সিনেমা

আপডেট : ০২ জুলাই ২০২২, ১২:১০

চলতি বছর মুক্তি পাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের বহুল আলোচিত ‘নাগিন’ ও ‘চালবাজ ইন লল্ডন’ সিনেমা দুটি। এছাড়াও তার হাতে রয়েছে প্রায় হাফ ডজন বিগ বাজেটের সিনেমা। সেই তালিকায় থাকা লুভ রঞ্জনের নাম ঠিক না হওয়া একটি সিনেমা দিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনায় আছেন এই অভিনেত্রী।

এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড স্টার রণবীর কাপুর। বর্তমানে সিনেমাটির শেষ লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন শ্রদ্ধা-রণবীর। মরিশাসে টানা এক সপ্তাহ শুটিং করবেন তারা। জানা গেছে, সেখানে একটি গানের পাশাপাশি বেশকিছু অংশের শুটিং করা হবে। তবে সিনেমাটির শুটিং শেষ হলেও নাম ঠিক না হওয়া নিয়ে অনেকেই হতাশা প্রকাশ করছেন। বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যমে শ্রদ্ধা বলেন, ‘সিনেমাটিতে দারুণ চমক থাকছে, এটা বলার অবকাশ রাখে না। শুরু থেকে তাই দর্শকদেরও কৌতুহল তৈরি হয়েছে।

একে একে কিন্তু বিভিন্ন চমক নির্মাতা সামনে আনছেন। সিনেমাটির নামেও বিশেষ চমক থাকবে। তাছাড়া একসঙ্গে সব জানা হয়ে গেলে তো আকর্ষণ কমে যায়। বর্তমানে সিনেমার বাজারে প্রতিযোগিতা অনেক বেড়েছে। একটি সিনেমার বক্স অফিস মাতাতে প্রচারণা খুবই গুরুত্বপূর্ণ।

সেই জায়গা থেকে এই বিষয়টিকে প্রচারণার অংশও ভাবতে পারেন।’ এছাড়া সিনেমাটি নিয়ে তিনি আরও বলেন, ‘দেশের অংশের শুটিং শেষ করেছি। এই সপ্তাহে মরিশাসে সিনেমাটি শুটিং প্যাকআপ হবে। আমার বিশ্বাস দারুণ গল্পের এই সিনেমাটি ইন্ডাস্ট্রিতে ভিন্ন অবস্থান তৈরি করবে।’

উল্লেখ্য, সিনেমাটি আসছে বছর হোলিতে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা-প্রযোজকরা। এছাড়া সিনেমাটিতে বনি কাপুর ও ডিম্পল কাপাডিয়া রণবীরের বাবা-মায়ের চরিত্রে পর্দায় হাজির হবেন

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন