বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শেখ পরশের জন্মদিনে দরিদ্র মানুষের পাশে যুবলীগ

আপডেট : ০২ জুলাই ২০২২, ২৩:২৪

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২ জুলাই) বাদ আসর সুত্রাপুরস্থ পুরান ঢাকার শিংটোলা জামে মসজিদে দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়৷ 

শেখ পরশের জন্মদিনে দরিদ্র মানুষের পাশে যুবলীগ

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাত কামনা করা হয়।

দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ একজন মানবিক গুণাবলীর অধিকারী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিষ্কার তিনি। পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে অত্যন্ত নিষ্ঠার সঙ্গে তিনি সংগঠনের দায়িত্ব পালন করে চলেছেন। নিজস্ব গুণাবলির মধ্যদিয়ে তিনি আজ সংগঠনকে আলোকিত করে তুলেছেন। 

শেখ পরশের জন্মদিনে দরিদ্র মানুষের পাশে যুবলীগ

বাবু বলেন, শেখ পরশ যুবলীগের দায়িত্ব নেওয়ার পর দেশের যেকোনো সংকটে বিশেষ করে করোনাকালীন সর্বশেষ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তার নেতৃত্বে যুবলীগ মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি যুবলীগকে মানবিক যুবলীগে রূপান্তরিত করেছেন। আদর্শ ও স্বচ্ছতায় বাংলাদেশের রাজনীতিতে তিনি এক অনন্য উদাহরণ।

ইত্তেফাক/এমএএম