শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরগুনায় অন্তঃসত্ত্বা গৃহবধূ ধর্ষণের শিকার

আপডেট : ০৪ জুলাই ২০২২, ০০:৩০

বরগুনার তালতলীতে নিজেদের ঘরে ধর্ষণের শিকার হয়েছেন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ। গত শনিবার রাতে উপজেলার ছোট বগী ইউনিয়নের গাবতলী গ্রামে এ ঘটনা ঘটে। গ্রামের প্রভাবশালী আকাব্বর কাজীর ছেলে বারেক কাজী ঐ নারীকে ধর্ষণ ও মারধর করে বলে জানা গেছে।

গৃহবধূর মা বিষয়টি টের পেয়ে ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ করে দেয়। তিনি চিৎকার শুরু করলে স্থানীয় ইউপি সদস্য জাহিদ মোল্লা লোকজন নিয়ে হাজির হন। পরে দরজার তালা ভেঙে ধর্ষক বারেক কাজীকে আটক করা হয়। এ সময় স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করে। ঘটনাস্থলে পুলিশ এসে গৃহবধূকে উদ্ধার করা হয়। তাকে বরগুনা জেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

গৃহবধূর মা বলেন, আমার মেয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। সে আমাদের বাড়িতে বেড়াতে এসেছে। মেয়ের বিয়ের আগ থেকে বারেক কাজী তাকে বিরক্ত করত। শনিবার রাতে আমি ঘর থেকে বাইরে বের হলে বারেক কাজী ঘরে ঢুকে আমার মেয়ের মুখ চেপে ধর্ষণ করে। আমি এই জঘন্য ঘটনার সুষ্ঠু বিচার চাই।

ধর্ষণের শিকার ঐ নারী বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তালতলী থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, রাতে ৯৯৯ নম্বরে থেকে ফোন পেয়ে পুলিশ গিয়েছিল। ধর্ষণের শিকার গৃহবধূকে চিকিৎসার জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এমআর