বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পদ্মা সেতুর টোল প্লাজার কাছে সন্তান প্রসব বিজিবি দম্পতির

আপডেট : ০৫ জুলাই ২০২২, ০৮:০১
পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন দক্ষিণ থানার সামনের সড়কে এক নবজাতকের জন্ম হয়েছে। সোমবার (৪ জুলাই) দুপুরে  ওই নবজাতকের জন্ম হয়। বর্তমানে মা ও শিশু শিবচর উপজেলার বিশরশ্মি গ্রামের নিজ বাড়িতে আছেন। ওই নারীর নাম হাসি আক্তার (২১)। সে বিশরশ্মি গ্রামের আলী হাসানের স্ত্রী। 
 
পরিবার সূত্রে জানা গেছে, হাসি আক্তার-স্বামী আলী হাসান দম্পতি টেকনাফ বিজিবিতে চাকরি করেন। হাসি মাতৃত্বকালীন ছুটিতে গত মাসে মাদারীপুরের শিবচর উপজেলার বিশরশ্মি গ্রামের বাড়িতে আসেন। সোমবার হাসির প্রসব বেদনা হলে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক হাসিকে ঢাকাতে প্রেরণ করেন। পরে দুপুরে ঢাকা পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন দক্ষিণ থানার সামনের সড়কে ফুটফুটে ছেলের জন্ম দেন।
 
পরে পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, তদন্ত ওসি মো. সুজন হকসহ পুলিশ সদস্যরা হাসি ও তার নবজাতককে বাড়িতে পৌঁছে দেন।
 
পদ্মা দক্ষিণ থানার তদন্ত ওসি মো. সুজন হক বলেন, ‘সোমবার দুপুরে মাদারীপুরের হাসি আক্তার নামের এক প্রসূতি মহিলা ছেলেসন্তানের জন্ম দিয়েছে। পরে প্রসূতি ও নবজাতককে আমরা গাড়িতে করে তার নিজ বাড়িতে পৌঁছে দিই। মা ও সন্তান উভয়ই সুস্থ আছে।’
 
ইত্তেফাক/এসজেড