শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিরপুরে আওয়ামী লীগ নেতাকে রক্তাক্ত: মূল আসামি ধরা-ছোঁয়ার বাইরে

আপডেট : ০৬ জুলাই ২০২২, ২০:৫৬

রাজধানীর মিরপুরে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আসিফ আলীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত করার ঘটনায় মূল আসামি মুকুলকে পুলিশ আটক করতে পারেনি। 

ভুক্তভোগী আসিফ আলী জানান, গত ৮ জুন রাত সাড়ে নয়টার দিকে মিরপুর মাজার রোডের কাঠপট্টি এলাকায় ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আগা খান মিন্টুর অফিসে অবস্থান করছিলেন। এসময় তুচ্ছ ঘটনার জের ধরে মুকুলের  নেতৃত্বে একদল কিশোর গ্যাং তাকে কিল-ঘুষি মারতে থাকে। এসময় সন্ত্রাসীদের একজন কাঠের লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে। এত তার মাথা ফেটে রক্ত পড়তে থাকে। আহত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি কবির চৌধুরী মুকুলসহ ৭ জনের নাম উল্লেখ করে দারুস সালাম থানায় একটি মামলা করেন। 

ভুক্তভোগী আসিফ আলী অভিযোগ করেন, পুলিশ মূল হামলাকারী মুকুলকে আটক করতে পারেনি। মুকুল দারুস সালাম থানা এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে। তার এসব কর্মকাণ্ডের প্রতিবাদ করায় আসিফ আলীকে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছে। এরই জের ধরে তার ওপর হামলা চালায়। 

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার এসআই রেজাউল করিম বলেন, শুনেছি মামলার কয়েকজন আসামী জামিনে রয়েছেন। তবে মূল আসামী জামিন নিয়েছেন কি না-তা নিশ্চিত নয়। মামলার তদন্ত অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি