মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শেরপুরে নিখোঁজ ২ বন্ধুর লাশ নদী থেকে উদ্ধার

আপডেট : ০৯ জুলাই ২০২২, ১৬:২৫

বগুড়ার শেরপুরে করতোয়া নদী থেকে দুই বন্ধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ১টার মধ্যে উপজেলার ধড়মোকাম নামাপাড়া ও গোপালপুর নামক এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর জামতলা গ্রামের লুৎফর রহমানের ছেলে সাব্বির আহমেদ শিশির (১৭) ও শেরপুর শহরের বারোদুয়ারী হাটখোলা এলাকার মোজাফ্ফর হোসেনের ছেলে মো. সাম্মাম হোসেন ওরফে তাহমিদ (১৭)। তাদের মধ্যে সাম্মাম স্থানীয় শেরউড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ও শিশির বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ ছাত্র।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, শুক্রবার সকালে সাম্মাম ও শিশির ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তারা নিখোঁজ হন। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেন। শনিবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ধড়মোকাম নামাপাড়া এলাকায় একটি লাশ ভাসতে দেখে। এরপর থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন সাম্মামের লাশ শনাক্ত করে। সেইসঙ্গে তার আরেক বন্ধু শিশির নিখোঁজ হওয়ার বিষয়টিও জানা যায়। পরে গোপালপুর নামক স্থানে করতোয়া নদীতে ভাসতে থাকা শিশিরের লাশও উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে  মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

ইত্তেফাক/ইউবি