শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অত্যাচার সহ্য করতে না পেরে সন্তানকে পুলিশে দিলেন মা

আপডেট : ১৭ জুলাই ২০২২, ১৭:৫৭

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে অতিষ্ঠ হয়ে তাকে পুলিশে দিয়েছেন মা শেফালী বেগম। শনিবার (১৬ জুলাই) রাতে উপজেলার চরহাজারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডে আলা উদ্দিন (৩২) নামে ওই যুবককে পুলিশে দেন ভুক্তভোগী মা। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, বখাটে আলা উদ্দিনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে পুরো পরিবার। তার অত্যাচারের কারণে কিছুদিন আগে বাবা আবুল কাশেম মৃত্যুবরণ করেন। আলা উদ্দিনের পিতা মৃত্যুর আগে তার অত্যাচারের কারণে জায়গা-জমি অপর ছেলে ও মেয়েদের নামে দলিল করে দেন তিনি। এর ফলে আরও বেপরোয়া হয়ে উঠে আলা উদ্দিন। এমনকি মা শেফালী বেগম ও বোনদের অমানসিক নির্যাতন করতে থাকে সে। অবশেষে শনিবার রাতে শেফালী বেগম বাদী হয়ে নিজ সন্তানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এর ভিত্তিতে পরে তাকে গ্রেফতার করে পুলিশ। 

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ওমর ইবনে ফয়সল জানান, বিষয়টি আমাদের খুব দুঃখ দিয়েছে। দীর্ঘদিন ধরে তাদের পরিবারে অশান্তি লেগেই আছে। তার বাবাও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। পরে মারা গেছেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফ জানান, সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিরোধকে কেন্দ্র করে আলাউদ্দিনের অত্যাচার অতিষ্ঠ করে তুলে পুরো পরিবারকে। তার মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে শনিবার রাতে গ্রেফতার করে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি