বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

১৯ বছর পূর্তিতে স্বর্ণের আইসক্রিম এনেছে হোটেল সারিনা 

আপডেট : ১৮ জুলাই ২০২২, ১৫:৩৫

পাঁচ তারকা হোটেল সারিনা ঢাকা বিগত ১৯ বছর ধরে গৌরব ও খ্যাতি ধরে রেখেছে। ২০০৩ সালের ১৭ জুলাই থেকে এর যাত্রা শুরু হয়েছিল। আধুনিক বিশ্বে হোটেল সারিনা আতিথেয়তার ক্লাসিক ছোঁয়াকে বাঁচিয়ে রেখেছে।     

হোটেলটির ১৯ বছর পূর্তি উদযাপন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সৃজনশীল সমসাময়িক স্পর্শের সঙ্গে ঐতিহ্যবাহী স্থানীয় রন্ধনশৈলীর নিখুঁত সংমিশ্রণে একটি ভিন্ন উপস্থাপনা নিয়ে এসেছে হোটেল সারিনা। 

ক্রিস্টাল গবলেট থেকে শুরু করে, সোনার পাতা দিয়ে সারিবদ্ধ, সিরাপগুলিতে ভোজ্য সোনা দিয়ে মিশ্রিত আইসক্রিম

হোটেল কর্তৃপক্ষ বলেন, ভিন্ন উপস্থাপনার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে আইসক্রিম! আমরা কমবেশি সবাই শহরে শরবত, জেল্লতও, কুলফি, হিমায়িত দই ইত্যাদি খেয়েছি। তবে, আমাদের অফারটি সত্যিই আলাদা; এটি ২৪ ক্যারেট স্বর্ণের তৈরি আইসক্রিম। আমরা সবাই স্বর্ণকে গয়না হিসেবে দেখেছি। এই নোবেল ধাতুর কিন্তু পুষ্টিগুণও কম নয়। এটি ম্যাগনেসিয়াম, ক্যালসিয়াম, কয়েকটি ভিটামিন, জিঙ্ক, কপার ও সেলেনিয়ামের উৎস। ক্রিস্টাল গবলেট থেকে শুরু করে, সোনার পাতা দিয়ে সারিবদ্ধ, সিরাপগুলিতে ভোজ্য সোনা দিয়ে মিশ্রিত আইসক্রিম, যা সর্বোত্তম বলার জন্য প্রতিটি বিশদে ফোকাস করা হয়েছে।    

৯৯,৯৯৯ টাকা মূল্যের আইসক্রিমের সঙ্গে ইম্পেরিয়াল স্যুটে সকালের নাস্তার ও রাত্রি যাপনের সুযোগও থাকছে বলে জানায় কর্তৃপক্ষ।   

১৯ বছর পূর্তি উদযাপন করছে হোটেল সারিনা

হোটেল সারিনা বিশ্বাস করে, বছরের পর বছর ধরে কর্মীদের সমর্থন ছাড়া তারা দৃঢ়ভাবে দাঁড়াতে পারতো না। তাই, কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাতে, এই বছর হোটেল সারিনা গেট-টুগেদারের আয়োজন করেছে। যেখানে ১৯ জন পরিশ্রমী কর্মীকে পদোন্নতি দেওয়া হবে। পরিবর্তনের জন্য সব বিভাগীয় প্রধান তাদের কর্মচারীদের খাবার পরিবেশন করবেন। এ ছাড়াও, হোটেল সারিনা সমাজ সেবামূলক বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে।

ইত্তেফাক/এআই