শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আর কখনোই রিয়াল মাদ্রিদের হয়ে খেলবেন না রোনালদো!

আপডেট : ২১ জুলাই ২০২২, ১৬:৪০

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে অন্য কোনো ক্লাবে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে সেটা অবশ্যই রিয়াল মাদ্রিদ নয়। তিনি চান চ্যাম্পিয়নস লিগে খেলতে এবং রেকর্ড ৬ষ্ঠ শিরোপা জিততে। একইসঙ্গে টুর্নামেন্টটিতে নিজের বাকি রেকর্ডগুলো আরও পাকাপোক্ত করতে।

আগামী ফেব্রুয়ারিতে ৩৮ বছরে পা রাখবেন পর্তুগিজ সুপারস্টার। কিন্তু চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আরও এক মৌসুম ওল্ড ট্রাফোর্ডে থাকলে হয়তো আর কখনোই চ্যাম্পিয়নস লিগে খেলা হবে না রোনালদোর। কারণ, পরবর্তী মৌসুম আসতে আসতে তার বয়স ৩৯ হবে। ওই বয়সে তাকে কোনো শীর্ষ পর্যায়ের ক্লাব কিনবে কিনা সেটাও বড় প্রশ্ন!

প্রাক মৌসুম প্রস্তুতি শুরু হলেও এখনো ম্যানচেস্টারে ফিরেননি রোনালদো। তাকে ছাড়াই এখন পর্যন্ত বেশ ভালো ফল করছে এরিক টেন হাগের শীষ্যরা। তবু, এখনো পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ীকে নিজের স্কোয়াডে ধরেই পরিকল্পনা সাজাচ্ছেন এই কোচ। যদিও স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ম্যানইউ কর্তৃপক্ষ এরই মধ্যে তাদের সেরা তারকাকে বিদায় দিতে হবে বলে ধরে নিয়েছে।

এদিকে, বুধবার (২০ জুলাই) বিভিন্ন সংবাদমাধ্যমে খবর বের হয় যে, মাদ্রিদে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ ও সিআরসেভেনের মধ্যে বৈঠক হয়েছে। যদিও পরে জানা গেছে সেটা সত্য নয়। মার্কা জানিয়েছে, ক্লাবের কিংবদন্তী ফুটবলারকে আবারও দলে ফিরিয়ে আনার কোনো পরিকল্পনা নেই রিয়ালের। দলবদলের বাজারে তারা আবারও ফিরবে, তবে রোনালদো কেনা হবে না।

সম্প্রতি মাদ্রিদে দুই দিনের সফরে যান ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে দুই পক্ষের মধ্যে কোনো বৈঠক হয়নি। সিআরসেভেন নতুন গন্তব্য খুঁজছেন, তবে সেটা রিয়াল মাদ্রিদ কিংবা বায়ার্ন মিউনিখ নয়। অন্য কোথাও।

ইত্তেফাক/টিএ