বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জিম্বাবুয়ে সফর: টি-টোয়েন্টি সিরিজে মাহমুদউল্লাহ-মুশফিক বিশ্রামে

আপডেট : ২২ জুলাই ২০২২, ১৯:২৫

আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমকে বিশ্রাম দেওয়া হয়েছে। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন। একই সঙ্গে এই সিরিজের জন্য নুরুল হাসান সোহানকে অধিনায়ক করা হয়েছে।  এই সিরিজে ছুটিতে আছেন সাকিব আল হাসান।

জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু হবে। প্রথম ম্যাচ ৩০ জুলাই। পরদিন দ্বিতীয় ম্যাচ ও ২ আগস্ট তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। সবগুলো ম্যাচই বাংলাদেশ সময় বিকেল ৫টায় শুরু হবে। ভেন্যু হারারে স্পোর্টিং ক্লাব মাঠ।

দুইদিন বিরতি দিয়ে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ। ৫, ৭ ও ১০ আগস্ট ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। হারারে স্পোর্টিং ক্লাব মাঠে বাংলাদেশ সময় দুপুর ১.১৫ মিনিটে খেলা শুরু হবে।

টি-টোয়েন্টি: মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শেখ মেহেদি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন।

 

ইত্তেফাক/ইউবি