শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

আপডেট : ২৪ জুলাই ২০২২, ০০:০১

শেরপুরের শ্রীবরদীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শহিজল ওরফে ডালি (৬০) ও খোকন চন্দ্র রায় (৩০) নামে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জুলাই) উপজেলার তাঁতিহাটি ইউনিয়নের চককাউরিয়া ও রানীশিমুল ইউনিয়নের শিমুলকুচি গ্রামে এ দুই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস।

নিহত শহিজল ওরফে ডালি তাঁতিহাটি ইউনিয়নের চককাউরিয়া গ্রামের ছৈয়দুর রহমানের ছেলে এবং খোকন চন্দ্র রায় রানীশিমুল ইউনিয়নের ভবেন্দ্র সরকারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার শহিজল ওরফে ডালি বসত ঘরের ফ্যানের সংযোগ লাগাতে গিয়ে বিদ্যুৎ এর তার জড়িয়ে বিদ্যুতায়িত হন। এসময় পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে শনিবার দুপুরে কৃষক খোকন চন্দ্র রায় মাঠের কাজ শেষ করে ধনেশ্বরের পুকুরে পা ধোয়ার জন্য যান। বৈদ্যুতিক সেচ পাম্পের তার ছিঁড়ে পুকুরের পানি বিদ্যুতায়িত হয়ে ছিল। খোকন পুকুরের পানিতে নামার সাথে সাথে বিদ্যুতায়িত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পৃথক ঘটনায় বিদ্যুৎ স্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

ইত্তেফাক/ইআ