মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পুকুরের মধ্যখানেই হলো হালিম মিয়ার বাসর

আপডেট : ২৪ জুলাই ২০২২, ০৩:২৪

শেরপুরে ব্যতিক্রমভাবে পুকুরের পানির ওপর ভাসমান বাসর ঘর তৈরি করে নজর কেড়েছেন হালিম মিয়া (২৫)। শুক্রবার সদরের চর শেরপুর ইউনিয়নের সাতানীপাড়া এলাকায় এমন ব্যতিক্রমী আয়োজন দেখা যায়। এ ঘটনার পর বিকাল থেকে বাসরঘরটি দেখতে ভিড় করে আশপাশের লোকজন। 

সাতানীপাড়ার আব্দুল হামিদের ৯ ছেলেমেয়ের মধ্যে সবার ছোট হালিম মিয়া। তিনি পেশায় ওয়ার্কশপ শ্রমিক। তার ইচ্ছা ছিল ব্যতিক্রমীভাবে বিয়ে করার। সেই ইচ্ছা থেকে এমন ভিন্ন আয়োজনের কথা মাথায় আসে তার। 

এ প্রসঙ্গে হালিম মিয়া বলেন, বিয়ের কথা পাকা হওয়ার পর থেকে আমার ইচ্ছা হয় ব্যতিক্রম কিছু করার। সেই ব্যতিক্রমী ইচ্ছা থেকেই আমার নানা ও চাচার সহযোগিতায় উদ্যোগ নেই পানিতে বাসরঘর তৈরি করার। পরে গত চার থেকে পাঁচ দিন ধরে আমার নানা ও চাচা মিলে আমাদের বাড়ির পাশে পুকুরের ওপর তৈরি করেন এই বাসরঘর। এ কথা ছড়িয়ে পড়লে আশপাশের মানুষ ভাসমান বাসরঘরটি দেখতে আমার বাড়িতে আসতে শুরু করেন। আমার খুব ভালো লেগেছে, আমি অনেক উত্সাহ পেয়েছি।

চর শেরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সেলিম রেজা বলেন, আমার ইউনিয়নে এমন বিয়ে হওয়ায় মানুষের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে। আমি আগে পানিতে এমন বাসরঘর দেখিনি। বিভিন্ন মানুষ দেখতে এসেছে এই বিয়ে।

ইত্তেফাক/ইআ