সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাসর রাতে পুকুরের পানিতে ডুবে তরুণের মৃত্যু 

আপডেট : ২৪ জুলাই ২০২২, ০৯:১০

প্রেম করে পালিয়ে বিয়ে করেছেন তরুণ-তরুণী। তাদের বিবাহিত জীবন শুরুর আগেই ঘটলো মর্মান্তিক দুর্ঘটনা। বাসর রাতে পুকুরের পানিতে ডুবে মারা যায় তাছলিমা আক্তারের স্বামী মাকসুদুর রহমান জিসাম (২০)। 

শুক্রবার (২২ জুলাই) রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মাকসুদুর রহমান জিসাম ছাতক সিমেন্ট কোম্পানির অবসরপ্রাপ্ত নিরাপত্তা কর্মকর্তা মো. মুজিবুর রহমানের ছেলে। তিনি সিমেন্ট ফ্যাক্টরিতে ঠিকাদারের অধীনে শ্রমিক হিসেবে কাজ করতেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, মাকসুদুর রহমান জিসামের সঙ্গে ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের পাটিবাগ গ্রামের আব্দুল মছব্বির বতাইর মেয়ে তাছলিমা আক্তার নামের এক তরুণীর প্রেম ছিল। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে জিসাম ওই তরুণীকে নিয়ে শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে বিয়ে করেন। বিয়ের পর জিসামের পরিচিত এক মাঝি আকবর আলীর  বাড়িতে যায় নবদম্পতি। সেখানে রাতে খাওয়া-দাওয়া শেষে পুকুরে গোসল করতে নেমে ঘাটে পা পিছলে পানিতে পড়ে যায় জিসাম। এ সময় স্ত্রীর চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শ্রীপুর বাজারে তার মৃত্যু হয়। 

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের পর শনিবার (২৩ জুলাই) দুপুরে নিহত জিসামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইত্তেফাক/মাহি