বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কর্মস্থলে ফেরা হলো না ভূমি কর্মকর্তার

আপডেট : ২৪ জুলাই ২০২২, ১৮:১০

কুমিল্লার দেবিদ্বারে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-২৫-২৪০৫) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্ত্রী ও শ্যালিকাসহ গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজি (৫২) নামে এক ভূমি কর্মকর্তা নিহত হয়েছেন। 

রবিবার (২৪ জুলাই) সকাল ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দেবিদ্বারে উপজেলার সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) প্রেমধন মজুমদার নিহতের বিষয়টি নিশ্চিত করেন। 

দুর্ঘটনায় নিহত বাকি ২ জন হলো, গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজির স্ত্রী জাহানারা আক্তার (৪৮) ও শ্যালিকা নাজমা আক্তার (৪৫)। তারা ফেনী সদর উপজেলার ফরাজি মঞ্জিল গ্রামের বনানী পাড়া এলাকার বাসিন্দা। গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজি ফেনী জেলার দাগনভূইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়ন ভূমি অফিসের ভূমি উপ-সহকারী (তশিলদার) পদে কর্মরত ছিলেন। 

স্থানীয়রা জানান, প্রাইভেটকারটি ঢাকা থেকে দ্রুত গতিতে সাহারপাড়ার এলাকায় এসে পৌঁছালে বৃষ্টির মধ্যে সড়ক ভিজে যাওয়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের মধ্যে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। পরে স্থানীয় কয়েক দৌড়ে এসে প্রাইভেটকারের ভিতর থেকে একজন পুরুষ ও দুই নারীর লাশ উদ্ধার করে।    

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) প্রেমধন মজুমদার জানান, নিহত গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজি ভূমি অফিসার্স কল্যাণ সমিতির যুগ্ম মহাসচিব। গতকাল শনিবার ঢাকায় তিনি একটি অনুষ্ঠানে পরিবারসহ গিয়েছিলেন। রবিবার সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে রওনা হয়ে ফেনী কর্মস্থলে যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে প্রাইভেটকারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার থানার সাহারপাড় এলাকার আজহার মেম্বারের বাড়ির পাশে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাছের ঘ্যারে (খাদে) পড়ে যায় প্রাইভেটকারটি। ঘটনাস্থলেই ভূমি কর্মকর্তাসহ তিনজন মারা যায়। প্রাইভেটকারের চালকের আসনে ছিলেন গিয়াস উদ্দিন মাহমুদ নিজে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকার ও লাশ উদ্ধার করে। 

ইত্তেফাক/এমএএম