বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাজবাড়ীতে ডাকাত চক্রের মূল হোতাসহ ৫ জন গ্রেফতার

আপডেট : ২৬ জুলাই ২০২২, ২৩:২০

রাজবাড়ীতে আন্তঃজেলা ডাকাত চক্রের মূল হোতাসহ ৫ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে রাজবাড়ীর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফ্রিং মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার বাগদুলী গ্রামের আফজাল মোল্যার ছেলে ডাকাত সর্দার মো. আকবর মোল্লা (৩৮), জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পোল্লাকান্দি গ্রামের মছির উদ্দিনের ছেলে মো. মমিনুল ওরফে রুপচান, লক্ষ্মীপুর সদর উপজেলার সমশেরাবাদ গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে মো. শাহিন মোল্যা (২৭), মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে ড্রাইভার মো. ইয়াকুব আলী শেখ (৩৮) ও একই জেলার সাটুরিয়া উপজেলার পাড়াগ্রাম এলাকার মো. রাব্বানীর ছেলে সুজন (২৬)। 

সংবাদ সম্মেলনে রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন মহাসড়কে গরুভর্তি ট্রাক ও পিকআপ থামিয়ে গরু ডাকাতি করে আসছিলো। জেলার কালুখালী থানার একটি গরু ভর্তি পিকআপ ডাকাতির মামলা তদন্ত করতে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি শনাক্ত করা হয়। পরে মঙ্গলবার ভোরে দৌলতদিয়া বাজার এলাকা থেকে ডাকাত চক্রের মূল হোতা আকবর মোল্লাসহ পাঁচ সদস্যকে গ্রেফতারের পাশাপাশি তাদের হেফাজত থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার শাহ নেওয়াজ রাজু, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, কালুখালী থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হাসানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম