শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মধুখালীর ৩ ইউনিয়নে নির্বাচন আজ

আপডেট : ২৭ জুলাই ২০২২, ০৭:৪৫

ফরিদপুরের মধুখালী উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন ও মধুখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে আজ বুধবার। 

নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে ইতিমধ্যে প্রশাসন ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মোট ২৮টি কেন্দ্রের জন্য ২৮ জন প্রিসাইডিং অফিসার, ১১২ জন সহকারী প্রিসাইডিং অফিসার, ২৫৫ জন পোলিং অফিসারসহ মোট ৩৯৫ জন অফিসার সরাসরি ভোট গ্রহণ কাজে নিয়োজিত থাকবেন। এছাড়া প্রতি কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার মোতায়েন করা হয়েছে। 

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এ বি এম আজমল হোসেন জানান, মঙ্গলবার সকল কেন্দ্রেই ভোট গ্রহণের জন্য কর্মকর্তাসহ প্রয়োজনীয় মালামাল পৌঁছে গেছে। আজ সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে। সব কেন্দ্রেই ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। 

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরী জানান, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তিনটি ইউনিয়নে চারটি ভ্রাম্যমাণ আদালতের টিম থাকবে। তারা সার্বক্ষণিক সব কেন্দ্র টহলে থাকবেন। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এমএএম