রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাগুরার মহম্মদপুরে সংঘর্ষে আহত ২০

আপডেট : ২৭ জুলাই ২০২২, ০৩:৪৮

মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের কালিশংকরপুর এলাকায় গ্রাম্য আধিপত্য নিয়ে পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার সকালে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় পক্ষের ২০ জন আহত হয় এবং কয়েকটি বাড়িঘরে ভাঙচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় এবং পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আয়ুব হোসেন, রহিমা বেগমসহ কয়েক জন বলেন, পূর্বশত্রুতার জের ধরে মঙ্গলবার সকাল ৭টার দিকে আলতু মোল্যা তার লোকজনসহ দেশীয় অস্ত্র নিয়ে পান্নু সমর্থক কয়েক জনের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। ঘটনাটি জানাজানি হলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র রামদা, ঢাল, সরকি, বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় সাতটি বাড়িঘরে ভাঙচুরের ঘটনা ঘটে এবং এ সময় অন্তত ২০ জন আহত হন।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (অতিরিক্ত দায়িত্ব) মো. আশরাফুল ইসলাম জানান, কালিশংকরপুর এলাকায় আলতু ও পান্নু মোল্যার সমর্থকদের মধ্যে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়েই এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় এবং পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ইত্তেফাক/এমএএম