বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইউপি সদস্যের বাড়িতেই মিনি ফেন্সিডিলের বার!

আপডেট : ২৮ জুলাই ২০২২, ২৩:৪১

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউপি সদস্য সোহেল মিয়ার বাড়িতেই অবৈধ ফেন্সিডিলের আসর বসে বলে অভিযোগ উঠেছে অনেক দিন ধরেই। আর সেখানে ফেন্সিডিল পরিবেশন করেন তারই শিষ্য হাবিবুর ও ফয়সাল। এ নিয়ে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ জানিয়ে আসছে এলাকাবাসী।

অবশেষে বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোর সোয়া ৪টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৩ এর একটি টিম অভিযান চালায় ওই ইউপি সদস্যের বাড়িতে। এ সময় ৩৯ বোতল ফেনসিডিলসহ হাবিবুর ও ফয়সাল নামে দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি আব্দুল আউয়াল বাদী হয়ে মাদক আইনে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। ওই দিন বিকেলে গ্রেফতারদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। 

র‌্যাবের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতাররা পেশাদার মাদক বিক্রেতা। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ফেনসিডিলসহ নিষিদ্ধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সোহেল সম্প্রতি ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে  ইউপি নির্বাচনে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে এলাকাকে মাদকমুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে জয়লাভ করে। সোহেল নির্বাচনে বিজয় লাভ করে তার মাদক ব্যবসা আরও বিস্তার লাভ করে।

তবে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল মিয়ার দাবি, আগে মাদক ব্যবসা করলেও প্রতিশ্রুতি অনুযায়ী এলাকাকে মাদকমুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। 

ইত্তেফাক/জেডএইচডি