শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জয়েন্ট ফ্যামিলি

আপডেট : ৩০ জুলাই ২০২২, ১০:২২

এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জয়েন্ট ফ্যামিলি’। মজুমদার শিমূল ও গোলাম সারোয়ার অনিকের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।

অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, দিলারা জামান, মনিরা মিঠু, শহীদুল আলম সাচ্চু, আব্দুল্লাহ রানা, সুষমা সরকার, শাহেদ আলী সুজন, ফরহাদ লিমন, নিকুল কুমার মন্ডল, শাহবাজ সানী, অরিত্রা, হানিফ পালোয়ান প্রমুখ।

যৌথ পরিবারের মেয়ে শিশির। সে সবার অনেক আদরের। তার বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছে। অভিজাত পরিবার বা সুদর্শন পাত্রের অভাব নেই। তবুও শেষ পর্যন্ত সব সন্বন্ধ ভেস্তে যায় কারণ শিশিরের দাবি, বিয়ের পর সব মেয়ে কেন শ্বশুর বাড়ি যাবে? যদিও ঘরজামাই হতে অনেকের সম্মতি আছে তবু ছেলেটিও বা কেন তার বাড়ি থেকে আলাদা হবে যাবে? তাই তার পণ বাবার বাড়ি এবং শ্বশুর বাড়ি সবাই মিলেমিশে এক বাড়িতে থাকবে। দু-পক্ষের কাছেই পরের বাড়ি বলে কিছু থাকবে না। অনেক খোঁজার পর বিলেত ফেরত ছেলে অমি, শিশিরের যুগের থেকে এগিয়ে যাওয়া এই চিন্তার প্রেমে পড়ে এবং সমস্ত শর্ত মেনে নেয়। বিয়ে হয় তাদের। অনেক কাঠখড় পুড়িয়ে একটি দুই তলা বাড়ি কিনে দুই পরিবারের মানুষগুলো এক হয়। শুরু হয় দুই পরিবারের নতুন করে সংসার গুছানো। বয়স্করা চলে আসে নিচে। ইয়ংরা থাকে ওপরে, আরও কত কী। বাড়ি এক হলেও মানুষগুলো কী আর এক হবে!

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন