বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সিংগাইর থানা আওয়ামী লীগের সভাপতি মমতাজ, সাধারণ সম্পাদক শহিদ

আপডেট : ৩০ জুলাই ২০২২, ২০:৪৯

দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিত হলো মানিকগঞ্জের সিংগাইর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন। শনিবার (৩০ জুলাই) সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন শেষে খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপিকে দ্বিতীয় বারের মতো সভাপতি এবং থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান ভিপি শহিদকে সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন সম্মেলনের শুভ উদ্বোধন এবং নতুন কমিটির নাম ঘোষণা করেন। 

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মমতাজ বেগম এমপি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলামের সঞ্চালনায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাবুদ্দিন ফারাজী, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, নাইমুর রহমান দূর্জয় এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বহু কষ্ট করে ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আজকে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে। শেখ হাসিনা সর্বদা একটি কথাই বলেন, আমার সবচেয়ে বড় শক্তি হচ্ছে তৃনমূল আওয়ামী লীগ। জেলা বলেন, উপজেলা বলেন, আর ইউনিয়ন বলেন, তারাই আমাকে ক্ষমতায় আনেন। তিনি সব সময় বলেন, আমার জনগণ আছে। তাই গুটি কয়েকজনের জন্য আমাদের সুনাম নষ্ট করা যাবে না। ছাত্রলীগ, যুবলীগ আর আওয়ামী লীগই বলেন তারাই আমার শক্তি। বিএনপি আমলে আমাদের হাজার হাজার কর্মীকে নির্যাতন করা হয়েছে। লুটপাট করা হয়েছে। তারা দুর্নীতি করে পুকুর খনন করেছে। এই বাংলার মাটিতে তাদের আর ক্ষমতায় আসতে দেওয়া হবে না। আমাদের একতাবদ্ধ হতে হবে। আগামীতে যাকেই শেখ হাসিনা নৌকার মনোনয়ন দেবেন তার হাতকে শক্তিশালী করতে হবে।ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।আগামীতেও যাতে এককভাবে ক্ষমতায় আওয়মী লীগ আসতে পারে তার জন্য নতুন কমিটি কাজ করে যাবেন। দেশে যে উন্নয়ন হয়েছে তা জনগণের মাঝে আপনাদের তুলে ধরতে হবে।

ইত্তেফাক/জেডএইচডি