বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

৫ বছর পর বেরোবি ছাত্রলীগের নতুন কমিটি

আপডেট : ০১ আগস্ট ২০২২, ১২:০১

পাঁচ বছর পরে ছাত্রলীগের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আগামী এক বছরের জন্য পোমেল বড়ুয়াকে সভাপতি এবং মাহফুজুর রহমান শামীমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার এ আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। রবিবার (৩১ জুলাই) রাত ১১ টায় কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। 

সভাপতি পোমেল বড়ুয়া বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী। তিনি পূর্বের কমিটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার সভাপতি ছিলেন। সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী।

কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি- ফজলে রাব্বি, রেজওয়ান-উল-আলম তন্ময়, তানভীর আহমেদ, জাহাঙ্গীর আলম, নাজমুল হক শুভ, শামীম আহমেদ, রকিবুল হাসান রুপম, রেজাউল করিম শাকিল, আব্দুল্লাহ আল নুমান, লুবনা হক মিমি, আব্দুস সালাম, সামিউল রেজা রিমন, মাহবুব, আরিফুল ইসলাম। 

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মারুফ রহমান ভূঁইয়া, সুব্রত ঘোষ, মোস্তফা কামাল, এমরান চৌধুরী আকাশ, কাওসার আহমেদ শাওন, আব্দুল্লাহ আল মমিন।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, ফরহাদ হোসেন এলিট, ধনঞ্জয় কুমার দাস (টগর), নেছার উদ্দিন, মিনহাজুল ইসলাম মানিক, ঐশি ইসলাম।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন, শাওন আহমেদ শুভ, মামুনুর রশীদ মামুন, অমৃত কুমার ঘোষ।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর ২০২১ ছাত্রলীগের পূর্ব কমিটি বিলুপ্ত ঘোষণা করে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এরআগে ২০১৭ সালের ০৪ এপ্রিল তুষার কিবরিয়াকে সভাপতি ও নোবেল শেখকে সাধারণ সম্পাদক করে বেগম রোকেয়া  বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

ইত্তেফাক/এমএএম