রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অপহরণের একদিন পর শিশু উদ্ধার 

আপডেট : ০২ আগস্ট ২০২২, ১৩:০৬

শেরপুরের ঝিনাইগাতীতে সুদের টাকা না পেয়ে সম্রাট (১০) নামে এক শিশুকে অপহরণের অভিযোগ উঠেছে। এদিকে, অপহরণের একদিন পর শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ আগস্ট) রাতে পার্শ্ববর্তী নালিতাবাড়ী উপজেলার নলজোড়া বাজার থেকে তাকে উদ্ধার করা হয়। 

সম্রাট উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তরপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।  

পুলিশ ও সম্রাটের পরিবার সূত্রে  জানা গেছে, গত ৮ মাস আগে  সম্রাটের বাবা আব্দুল হালিম একই গ্রামের মোফাজ্জল হোসেনের কাছ থেকে সুদে ৫০ হাজার টাকা নেন। গত ৮ মাসে সুদে আসলে ৩৩ হাজার টাকা ফেরত দেন আব্দুল হালিম।  মোফাজ্জল হোসেন আরও ২ লাখ টাকা দাবি করেন। তার দাবি অনুযায়ী আব্দুল হালিম টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ৩১ জুলাই দুপুরে মোফাজ্জল হোসেন (৪৫) আব্দুল হালিমের শিশুপুত্র সম্রাটকে অপহরণ করে নিয়ে যায়। পরে পুলিশ সম্রাটকে উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায় মোফাজ্জল হোসেন। 

এ ব্যাপারে সম্রাটের নানি জুলেখা বেগম বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি  অপহরণ মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া বলেন, ‘এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। অপহরণকারীকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’

ইত্তেফাক/মাহি

এ সম্পর্কিত আরও পড়ুন

৪ বছরেও শেষ হয়নি মাদরাসার ভবন নির্মাণ, পাঠদান ব্যাহত 

জোয়ারের পানিতে দুবলার চর প্লাবিত, জলোচ্ছ্বাসের আশঙ্কা

নৈশপ্রহরীকে হত্যা করে ডাকাতির অভিযোগ 

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১ 

এ সম্পর্কিত আরও পড়ুন

১০ টাকা কেজির চাল নিতে চেয়ারম্যানকে দিতে হচ্ছে  ৫৫০ টাকা 

শ্রেণিকক্ষের অভাবে বারান্দায় চলছে পাঠদান 

অপরূপ সাজে পদ্ম বিল

কক্সবাজার-টেকনাফ সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে