শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চলন্ত লঞ্চে বিদ্যুতায়িত হয়ে নিখোঁজ কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

আপডেট : ০২ আগস্ট ২০২২, ১৪:২৬

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোগলাকান্দিতে চলন্ত লঞ্চে বিদ্যুতায়িত হয়ে নদীতে পড়ে নিখোঁজ কলেজ ছাত্র নিলয়ের (১৮) লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ডুরি দল নিখোঁজের প্রায় ৮ ঘণ্টা পর মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে।

সোমবার (১ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রাম সংলগ্ন মেঘনার শাখা পাঙ্গাসিয়া ছোট নদীতে এ দুর্ঘটনা ঘটে।

গজারিয়া সরকারি কলেজর একাদশ শ্রেণির ছাত্র নিলয় ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের ডা. মোহাম্মদ আলীর ছেলে।

তার সঙ্গে থাকা আরও ৭ বন্ধু আহত রিফাত, মিনহাজ, ফয়সাল প্রধান, রাব্বি, শাকিল, নাহিদ ও শরিফকে  স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা এখন আশঙ্কামুক্ত। 

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে রাত ৩টা থেকে উদ্ধার অভিযান শুরু করে। সকালে পাঙ্গসিয়া খাল থেকে নিলয়ের লাশ উদ্ধার হয়।

গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন জানান, পিকনিক যাওয়ার জন্য  নারায়ণগঞ্জ থেকে এমএল হাসিব নামে একটি লঞ্চ ভাড়া করেন তারা। লঞ্চটি গ্রামে নিয়ে আসার পথে হোগলাকান্দি গ্রাম সংলগ্ন পাঙ্গাসিয়া খাল দিয়ে লঞ্চ নেয়ার জন্য বিদ্যুতের ঝুলন্ত তারের নিচ দিয়ে যাওয়ার সময় লঞ্চের ওপরে থাকা নিলয় হাত দিয়ে তার উঁচু করার চেষ্টাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে তলিয়ে রায়। তার সঙ্গে থাকা অন্যরা আহত হন এবং কয়েকজন পানিতে পড়ে যান। অন্যেরা তীরে উঠতে পারলেও নিলয়কে পাওয়া যাচ্ছিল না। 

ইত্তেফাক/এমআর