শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শত রানের আগেই ৬ উইকেট নেই বাংলাদেশের

আপডেট : ০২ আগস্ট ২০২২, ২০:০৭

আবারও ব্যর্থ মাহমুদউল্লাহ রিয়াদ। ২৭ বলে ২৭ রান করে দলের এই অভিজ্ঞ ব্যাটার বিদায় নেন। আর মাঠে নেমেই শূন্য রানে ফিরে যান নুরুল হাসান হোসানের ইনজুরিতে অধিনায়কত্ব পাওয়া মোসাদ্দেক হোসেন। দলীয় শত রানের আগেই ৬ উইকেট নেই বাংলাদেশের।

এর আগে সিরিজ জয়ের জন্য ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান দুই ওপেনার লিটন দাস ও পারভেজ হোসাইন ইমন। ভিক্টর নিয়াউচিকে ফিরতি ক্যাচ দেওয়ার আগে ৬ বলে ১৩ রান করেন লিটন। নিয়াউচির পরের ওভারে ফিরে যান ৬ বলে ২ রান করা ইমন। দুই ওপেনারের পর বিদায় নেন এনামুল হক। আউট হওয়ার আগে তিনি ১৩ বলে ১৪ রান করেন। আর দলকে বিপদে ফেলে ফিরে যান নাজমুল হোসাইন শান্ত। শন উইলিয়ামসের বলে স্কুপ করতে গিয়ে ফাইন লেগে লুক জঙ্গুয়ের হাতে ধরা পড়েন শান্ত।

হারারে ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে আগে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। প্রথম টি-২০-তে জয় স্বাগতিকরা। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। তাই সিরিজ জিততে হলে সফরকারীদের দরকার ১৫৭ রান।

বাংলাদেশ দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে। একাদশে এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। অভিষেক হচ্ছে পারভেজ হোসেন ইমনের। এ ছাড়া শরিফুল ইসলামের পরিবর্তে খেলবেন স্পিনার নাসুম আহমেদ।

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

ধাওয়ানকে সরিয়ে নেতৃত্বে লোকেশ রাহুল

বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করছেন সাকিব 

‘চুক্তি বাতিল না করলে বিসিবির সঙ্গে সাকিবের কোনও সম্পর্ক থাকবে না’

‘স্বাধীনতা’ পেলেন ট্রেন্ট বোল্ট

এ সম্পর্কিত আরও পড়ুন

৪০০তম ওয়ানডেতে বড় জয় বাংলাদেশের

অবশেষে জয়ের দেখা পেলো বাংলাদেশ

চরম ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে

শুরুতেই চাপের মুখে জিম্বাবুয়ে