রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘চরিত্রটি আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে’

আপডেট : ০৩ আগস্ট ২০২২, ০৩:৩৪

‘তাকদীর’-এর পর আবার জুটি বেঁধেছেন নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী ও চঞ্চল চৌধুরী। তাকদীরের সাফল্যের বেশ ধরে তাদের নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’ নিয়েও তাই দর্শকদের কৌতুহলের শেষ নেই। সম্প্রতি প্রকাশ্যে এলো কারাগার সিরিজের চঞ্চল চৌধুরীর প্রথম লুক। প্রকাশ হওয়া সেই লুকে ভিন্ন এক চঞ্চলের দেখা মিলেছে। 

চরিত্রের সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য অনেকটা ওজন ঝরাতে হয়েছে চঞ্চল চৌধুরীকে। বসে যাওয়া গাঢ় লাল চোখ, কঙ্কালসার শরীরে চটের তৈরি প্রাচীনকালের কয়েদীদের পোশাক, ছোট করে ছাঁটা চুলে তার যেমন লুক, সে রকম তাকে এর আগে কখনও দেখা যায়নি। মূল গল্পের খুব বেশি প্রকাশ না পেলেও এটুকু বোঝা গেছে, চঞ্চল চৌধুরী একটি রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন।

নিজের এই পরিবর্তন সম্পর্কে চঞ্চল চৌধুরী বলেন, ‘কারাগার সিরিজটি আমার অন্য কাজগুলো থেকে বেশ আলাদা। সিরিজটি বেশ ইন্টারেস্টিং, আর চরিত্রটি আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে। এ ধরনের ক্যারেক্টার ফুটিয়ে তোলার জন্য সবকিছু নিখুঁত হতে হয়। আমি এই চ্যালেঞ্জটা নিতে চেয়েছি। ওজন কমানো, মেকআপের পেছনে ঘণ্টার পর ঘণ্টা ব্যয় করা, কস্টিউম সব কিছু ঠিকঠাক রাখার জন্য অভাবনীয় এফোর্ড দিতে হয়েছে। এখন দেখা যাক কাজটা দর্শকদের কেমন লাগে।’

সিরিজটিতে আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফএস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

দুই মহাদেশে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

জেলখানার সঙ্গে আমার অন্যরকম আত্মীয়তা: চঞ্চল চৌধুরী

‘হাওয়া’ নকলের অভিযোগ, অমিতাভ রেজার কিছু কথা

'হাওয়া' নিয়ে বিতর্ক, মুখ খুললেন চঞ্চল চৌধুরী 

এ সম্পর্কিত আরও পড়ুন

নতুন ধারাবাহিকে চঞ্চল চৌধুরী

‘হাওয়া বাংলা সিনেমার ইতিহাসে অন্যরকম জায়গা দখল করবে’

বাবা-ছেলের কণ্ঠে ‘হাওয়া’ সিনেমার গান (ভিডিও)

সমুদ্র, সম্পর্ক-প্রতিশোধের গল্পে ‘হাওয়া’ আসছে ২৯ জুলাই