রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বগুড়ায় হোটেল থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট : ০৪ আগস্ট ২০২২, ০০:৪৫

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভিরুল ইসলাম ওরফে আকিবের (২৪) ঝুলন্ত লাশ বগুড়া শহরের একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার হয়েছে।

গত মঙ্গলবার বিকালে পুলিশ বগুড়ার কবি নজরুল ইসলাম সড়কে শ্যামলী রয়েল ইন হোটেলের ৬০৫ নম্বর রুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে।

তানভির বরগুনার বামনা উপজেলার কলাগাছিয়া গ্রামের মাওলানা নজরুল ইসলামের ছেলে। তিনি বামনা উপজেলার বুকাবুনিয়া মাহমুদিয়া দাখিল মাদ্রাসার সুপার। তানভিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় বামনা থানা পুলিশ বগুড়ার একটি হোটেলে তানভিরের ঝুলন্ত লাশ পাওয়া গেছে বলে তার বাড়িতে খবর পৌঁছায়। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় মাতম শুরু হয়। তানভিরের মা-বাবা ছেলের শোকে সংজ্ঞা হারিয়ে ফেলেন।

শ্যামলী রয়েল ইন হোটেলের ম্যানেজার আব্দুল কাদের জানান, তানভির গত সোমবার ভোর ৬টার দিকে হোটেলে আসেন। ষষ্ঠ তলার ৬০৫ নম্বর রুমটি ১ হাজার ২০০ টাকায় ভাড়া নেন তিনি। ঐ দিন বেলা ১১টার দিকে বাইরে কাজের কথা বলে হোটেল থেকে বের হন। কাজ শেষে রুমে ফিরে আসেন দুপুর দেড়টার দিকে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রুম না ছাড়লে হোটেলের স্টাফরা তার রুমে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায়। পরে বিকালে হোটেল কর্মচারীরা তাকে ডাকাডাকি করেন। কিন্তু এতে কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বগুড়া সদর থানার ওসি মো. সেলিম রেজা জানান, রুমের দরজা ভেতর থেকে লাগানো ছিল। দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। রুমে সিলিং ফ্যানের সাথে জানালার পর্দা লাগিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ পাওয়া যায়। তার ধারণা, তিনি আত্মহত্যা করতে পারেন। ময়নাতদন্তের জন্য তার লাশ বগুড়া জিয়াউর রহমান হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তার পারিবারিক সূত্রে জানা যায়, তানভির সোমবার রাত ১১টার দিকে বাড়িতে আত্মীয়স্বজনের কাছে মোবাইল ফোনে জানান, ‘আমি আমার মাদারীপুরের বন্ধু রাব্বীর সঙ্গে বগুড়ায় আছি।’ এছাড়াও সোমবার বিকালে তানভির তার বাবাকে ফোন করে ৫০০ টাকা বিকাশ করতে বললে তিনি তাৎক্ষণিক ৫০০ টাকা বিকাশ করে দেন।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

ব্রাক্ষণবাড়িয়ায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার 

খুলনায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার, আটক ৩

সিরাজগঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার

শিবচরে গাড়িচাপায় অজ্ঞাত নারী ‍নিহত

এ সম্পর্কিত আরও পড়ুন

বগুড়ায় ১৭ হাজার বস্তা সার জব্দ, গুদাম সিলগালা

বগুড়াসহ চার জেলায় ৪৩ শতাংশ জমিতে আমন চারা রোপণ

শেরপুরে আত্মরক্ষার কৌশল শিখছেন কিশোরী-তরুণীরা

বগুড়ায় রোবটিক্স অলিম্পিয়াড অনুষ্ঠিত