শনিবার, ২০ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চবিতে কবিরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আজহার-নজরুল

আপডেট : ০৪ আগস্ট ২০২২, ২১:২৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত নোয়াখালীর কবিরহাট উপজেলার শিক্ষার্থীদের সংগঠন কবিরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত সোমবার রাতে অনলাইনে একটি সভায় অ্যাসোসিয়েশনের ২০২২-২৩ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এর আগে গত ১২ জুলাই কার্যনির্বাহী পরিষদের ৪ সদস্যের কমিটি ঘোষণা করে সংগঠনটি। 
 
কমিটির সভাপতি মনোনীত হয়েছেন চবির লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ আজহার। সাধারণ সম্পাদক নৃবিজ্ঞান বিভাগের নজরুল ইসলাম রায়হান। 

এছাড়া সিনিয়র সহ-সভাপতি জোবায়ের হোসেন রিফাত ও ইমরান বিন হামিদ। সহ-সভাপতি পাপ্পু আনজার হোসাইন, মহিতুল ইসলাম, মনোয়ার হোসেন এবং ইয়াসিন আরাফাত শাওন। যুগ্ম সাধারণ সম্পাদক তুষার শুভ, এবি ইয়াসিন আরাফাত, আবদুল্লাহ আল ফারুক। সাংগঠনিক সম্পাদক ইরফান উদ্দিন সিদ্দিকী। সহ-সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম হৃদান ও মাযহারুল ইসলাম জাহিদ। অর্থ সম্পাদক নাজমুল হাসান আকাশ। প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর রেদোয়ান। 

ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা তানিয়া, মাহমুদা খানম সৃজন, সাজেদা পুলন, মনীষা চৌধুরী এবং কাকন সাহা। কার্যনির্বাহী সদস্য মেহেরাব হোসেন অপি ও আবদুন নূর শুভ এবং তানজিনা প্রীতি। সদস্য তারেক মাহমুদ, আবদুল্লাহ আল জাবের, আবদুল্লাহ আল কাফি ও জাকির হোসাইন।

সভায় অ্যাসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আসিফুল হাসান, নূর আলম সুমন এবং জোবায়ের হোসেন রিফাতসহ বর্তমান সদস্যরা অংশ নেন।

ইত্তেফাক/এসটিএম