শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মির্জাপুর রিপোর্টার্স ইউনিটিতে ১৪ ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা  

আপডেট : ০৮ আগস্ট ২০২২, ১১:২২

টাঙ্গাইলের মির্জাপুরে ১৪ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। 

গতকাল রবিবার (৭ আগস্ট) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি খান আহমেদ শুভ এমপির প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন তার ব্যক্তিগত সহকারী মীর আসিফ অনিক। 

রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক ইত্তেফাক ও মোহনা টেলিভিশনের সাংবাদিক মীর আনোয়ার হোসেন টুটুলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমান, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম, সাবেক মেয়র এড. বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন মনি, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আবু আহমেদ, মির্জাপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মো. সালাউদ্দিন আহমেদ বাবর, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ভিপি মো. হযরত আলী মিঞা। 

আরও ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আমিনুর রহমান আকন্দ, জামুর্কি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডি এ মতিন, ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ মিয়া, আনাইতারা ইউনিয়নের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল ময়নাল হক, ভাতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যার মো. আজাহারুল ইসলাম আজাহার, ভাওড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মাসুদুর রহমান মাসুদ রানা, লতিফপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আলী হোসেন রনি, গোড়াই ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর, আজগানা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার, তরফপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজ রেজা ও বাঁশতৈল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হেলাল দেওয়ান।

চেয়ারম্যান এবং অতিথিরা বলেন, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা মির্জাপুরের সার্বিক উন্নয়নে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ গণমাধ্যমে প্রচার করে জনগণের মধ্যে আস্থা এবং বিশ্বাস অর্জন করেছেন। তারা বরাবরই বিভিন্ন ব্যক্তিক্রমধর্মী অনুষ্ঠান করে আসছেন। প্রশাসন, পুলিশ, রাজনৈতিক দলের নেতা এবং স্থানীয় জনপ্রতিনিধিদের (চেয়ারম্যানদের) নিয়ে আজকের সংবর্ধনা অনুষ্ঠানই তার প্রমাণ বহন করে। শেষে ১৪ জন চেয়ারম্যানের হাতে রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

ইত্তেফাক/মাহি