সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘আপনারা এত নির্দয় কেন?’

আপডেট : ০৯ আগস্ট ২০২২, ০৮:১৮

সুরেশ চন্দ্রশেখরের সাথে সেই অন্তরঙ্গ ছবিগুলো প্রকাশের পর থেকেই মুখ দেখাতে পারছেন না কোথাও। বিশেষ করে মিডিয়া ফেস করতে পারছেন না এই বলিউড সুন্দরী। এর সাথে রয়েছে একের পর এক নেতিবাচক প্রতিবেদন! কেন লোকে তার সম্পর্কে এত খারাপ কথা বলে? এত বিদ্বেষ কিসের!

বুঝতে পারছেন না জ্যাকলিন ফার্নান্ডেজ। শেষমেশ জিজ্ঞেস করলেন, ‘আমি কী ভুল করেছি?’ জানালেন, তিনি নিজেকেই প্রশ্নটা করছেন। খুবই মনঃকষ্টে আছেন তা-ও জানিয়েছেন নায়িকা।

উল্লেখ্য, বেশ কিছু দিন ধরেই সুরেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের নাম জড়িয়েছে। অবৈধ টাকার কারবারি সুরেশ বহু অপরাধে দোষী। তাঁর সঙ্গেই অভিনেত্রী সম্পর্কে ছিলেন বলে জানা যায়। কিছু ছবিতে তার প্রমাণও মেলে। সেই থেকেই জ্যাকুলিন যেখানেই যাচ্ছেন সেখানে গণমাধ্যমকর্মীরা শুধু ঐ একটি বিষয়েই শুনতে চাইছেন।

জ্যাকুলিন আরো বলেন, ‘মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করেন তা হলে আপনার অস্বস্তি শুরু হয়। তবে বিদ্বেষ থাকলে সেটা জেনেবুঝে থাকা ভাল। আমি কী দোষ করেছি? কেউ জানেন।

কোনো কিছু প্রমাণ করতে পেরেছেন। শুধু কিছু ঘনিষ্ঠ ছবি দেখেই আপনারা গল্প বানিয়ে ফেলছেন। তারকাদের পান থেকে চুন খসলে দোষ হাজার গুণ হয়ে যায়। আপনারা এত নির্দয় কেন?’

তবু জ্যাকলিন এখনও জীবনে আস্থা রাখতে চান। ইতিবাচক থাকতে চান। সে কারণেই আত্মসমালোচনায় জোর দিচ্ছেন।

ইত্তেফাক/এসজেড