শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নাগরপুরে মাদকসহ মাদককারবারি গ্রেফতার  

আপডেট : ০৯ আগস্ট ২০২২, ১৮:৫৬

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ ২ জন মাদককারবারিকে গ্রেফতার করেছেন নাগরপুর থানা পুলিশ। সোমবার (৮ আগস্ট) রাতে উপজেলার পাকুটিয়া ইউনিয়ন এলাকায় এ অভিযান চালানো হয়। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছন।  

গ্রেফতারকৃতরা হলেন,পাকুটিয়া ইউনিয়নের মৃত ইউনুস সিকদারের ছেলে মো. সিরাজ সিকদার (৪০) ও একই গ্রামের মৃত রাশেদ ব্যাপারির ছেলে ছানোয়ার হোসেন ওরফে আঙ্গুর (৫২)। 

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, আমি থানায় যোগদানের পর নাগরপুর উপজেলাকে মাদক মুক্ত করার ঘোষণা করি। টাঙ্গাইল পুলিশ সুপার ও মির্জাপুর সার্কেল এসপির দিক নির্দেশনায় মাদকের ব্যাপারে আমরা জিরো টলারেন্স ঘোষনা করেছি। সেই ধারাবাহিকতায় নাগরপুর থানার সঙ্গীয় অফিসার ফোর্স পাকুটিয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করে। অভিযানে ৮ কেজি গাঁজা ও ১২১ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য আনুমানিক ১ লক্ষ ১৬ হাজার ৩ শত টাকা। মাদক নির্মূল করতে এধরনের অভিযান অব্যাহত থাকবে। নাগরপুর থানায় এই প্রথম বড় চালানসহ মাদক কারবারি আটক হয়েছে বলে তিনি জানান। 

ইত্তেফাক/এআই