বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আমার সব বান্ধবীর সঙ্গে ভাইয়েরা রাত কাটিয়েছে: সোনম কাপুর

আপডেট : ১০ আগস্ট ২০২২, ১১:৩৪

কফি উইথ করণে ফের চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন অনিল কন্যা সোনম কাপুর। শো’তে তার স্বীকারোক্তি, ‘আমার সব বান্ধবীর সঙ্গে ভাইয়েরা রাত কাটিয়েছে’। 

রাখী পূর্ণিমার আগে করণের শো-এর অতিথি বলিউডের ভাই-বোনের জুটি, সোনম কাপুর ও অর্জুন কাপুর। এর আগে রণবীর কাপুরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন সোনম, এবার তার নিশানায় নিজের ভাইয়েরা!

রণবীর ‘ভালো বয়ফ্রেন্ড মেটিরিয়াল নয়’ একথা বলে যথেষ্ট বিতর্ক তৈরি করেছিলেন সোনম, এবার ভাইয়ের যৌন জীবন নিয়ে কটাক্ষ করে বসলেন অনিল কন্যা।

এক মিনিট দীর্ঘ এই টিজারে করণকে প্রশ্ন করতে যায়, ‘ও (অর্জুন) তোমার কোন বান্ধবীর সঙ্গে শুয়েছে?’ জবাবে সোনম বলেন, ‘আমি এই ব্যাপারে বিশেষ কথা বলতে চাই না। তবে আমার তিন ভাই যা ঘটিয়েছে, আদতে একজনও (কোনও বান্ধবী) বাকি নেই’। এই কথা শুনেই লজ্জায় মুখ ঢাকেন অর্জুন। তিনি সরাসরি বললেন, ‘তুই কি ধরণের বোন? আমাদের নিয়ে কী বলছিস তুই?’

সোনমের নিজের ভাই হর্ষবর্ধন কাপুর, নায়িকার বড় চাচা বনি কাপুরের প্রথমপক্ষের ছেলে অর্জুন। তবে শুধু ভাইদের যৌন-জীবন নিয়েই বেফাঁস মন্তব্য করেছেন সোনম তা নয়, এদিন রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’-এর নাম পর্যন্ত ভুল বলেন নায়িকা।

 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন