বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রেস্তরাঁর শেফ আশা ভোঁসলে!

আপডেট : ১০ আগস্ট ২০২২, ১৩:৫৫

চিরসবুজ আশা ভোঁসলের কোনও কাজেই অনিহা নেই। সুরের সম্মোহনে শ্রোতাদের মাতিয়ে রাখেন সারাক্ষণ। আবার রান্নাতেও বেশ সিদ্ধহস্ত কিংবদন্তী সংগীতশিল্পী। ৮৮ বছর বয়সেও হেঁশেলে ঢুকে পড়েন। দিব্যি রান্না করে ফেলেন সুস্বাদু পদ। 

বছরের পর বছর ধরে শ্রোতাদের নিজের গানের মাধ্যমে মুগ্ধ করেছেন আশা ভোঁসলে। হিন্দির পাশাপাশি বাংলা, মারাঠি, তামিল, তেলুগু,  ওড়িয়া, পাঞ্জাবি, ভোজপুরি, থেকে উর্দু, আরও না জানি কত ভাষায় গান গেয়েছেন। গানের পাশাপাশি ভাল রাঁধতেও পারেন বর্ষীয়ান সংগীতশিল্পী। তার তৈরি খাবারের স্বাদে অনেকেই মুগ্ধ হয়েছেন। বর্তমানে দুবাইয়ে রয়েছেন কিংবদন্তি। সেখানেই রেস্তরাঁর রান্নাঘরে ঢুকে পড়েছিলেন। গায়ে চড়িয়েছিলেন শেফের পোশাক। আর তৈরি করেছিলেন সুস্বাদু পদ।

ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের রান্নার ভিডিও আপলোড করেছেন আশা ভোঁসলে। যা দেখে মনে হচ্ছে, পোলাও জাতীয় কোনও পদ রান্নার করেছিলেন তিনি। তার কিছুটা হাতায় তুলে গন্ধ পাওয়ার চেষ্টা করছিলেন। নিজের রান্নায় বেশ সন্তুষ্ট কিংবদন্তি শিল্পী। এমনই মনে হয়েছে তাঁর আপলোড করা ভিডিওটি দেখে। 

আদতে সংগীতের পাশাপাশি রেস্তরাঁ ব্যবসার সঙ্গেও যুক্ত আশা ভোঁসলে। প্রায় দু’দশক ধরে এই কাজটি করেন তিনি। সারা বিশ্বে আশা ভোঁসলের রেস্তরাঁ রয়েছে। দুবাইয়ে ‘আশা’জ রেস্টুব়্যান্ট’-এর নতুন শাখা খুলেছে।

তারই হেঁশেলে রান্না করেছেন কিংবদন্তি। রেস্তরাঁর আরও একটি ভিডিও শেয়ার করছেন আশা ভোঁসলে। যেখানে তাঁর নাতনি জানাই ভোঁসলেকে দেখা যাচ্ছে। দিদার রেস্তরাঁ ঘুরে দেখার ভিডিও আপলোড করেছেন জানাই। 

 

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন