শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সিরাজগঞ্জে পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার 

আপডেট : ১২ আগস্ট ২০২২, ১৬:০৫

সিরাজগঞ্জের সলংগা থানায় পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার থানার ঘুড়কা ইউনিয়নের ভুইয়াগাতি ও নলকা ইউনিয়নের এরান্দহ এলাকা থেকে লাশ দুটি উদ্ধার হয়। 

তারা হলেন-সলঙ্গা থানার ইসলা দিঘর গ্রামের প্রকাশ হালদারের ছেলে প্রসন্ন হালদার (৪৫) ও নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামের শফিজ উদ্দিনের ছেলে নুরনবী (৩২)।

সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল লতিফ জানান, ভুইয়াগাতির একটি ইটভাটায় প্রসন্ন হালদারের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। তার মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

একই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, এরান্দহ গ্রামের একটি বাড়ি থেকে নুরবনীর লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। 

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, লাশ দু’টি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ দুটি ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

ইত্তেফাক/এএএম