বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চলে গেলেন ইত্তেফাকের রৌমারী সংবাদদাতা আমির

আপডেট : ১৩ আগস্ট ২০২২, ১১:১২

দৈনিক ইত্তেফাকের কুড়িগ্রামের রৌমারী সংবাদদাতা আমির হোসেন আর নেই। শনিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় একটি উন্নয়ন সংস্থার সহকারী পরিচালক ও তার সহকর্মী আবু হানিফ মাষ্টার জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রায় এক সপ্তাহ ধরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আমির। সেখানে চিকিৎসাধীন শনিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন বছর বয়সী এক কন্যাসন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি রৌমারী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ বন্দবের রৌমারী শাখার সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় উন্নয়ন সংগঠন সেন্টার ফর সোশ্যাল ডেভেলপমেন্ট (সিএসডিকে)’র সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

আমির হোসেনের মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, একুশে পদকপ্রাপ্ত কুড়িগ্রাম আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও পাবলিক প্রসিকিউটর এস এম আব্রাহাম লিংকন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, সাবেক সভাপতি আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. আমজাদ হোসেন, সিএসডিকে’র সহকারী পরিচালক আবু হানিফ মাষ্টার, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, সাধারণ সম্পাদক জিতেন চন্দ্র দাস, দৈনিক ইত্তেফাকের কুড়িগ্রাম প্রতিনিধি ফজলে ইলাহী স্বপন প্রমুখ।

ইত্তেফাক/এমআর