বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যৌন হয়রানির অভিযোগে জামায়াত নেতা গ্রেফতার

আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৯:১২

লক্ষ্মীপুরের রায়পুরে শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১৪ আগস্ট) সকাল ১০টার দিকে পৌর শহরের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তার কক্ষ থেকে গ্রেফতার করে পুলিশ। রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেফতার ওই জামায়াত নেতার নাম নিজাম উদ্দিন (৫২)। সে ওই কলেজের অধ্যক্ষ এবং উপজেলার কেরোয়া ইউনিয়নের মোল্লারহাট গ্রামের মৃত মোবারক আলির ছেলে ও উপজেলা জামায়াত ইসলামের সাবেক সেক্রেটারি। এদিন দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, ‘বৃহস্পতিবার বেলা ৯টার দিকে তৃতীয় শ্রেণির ওই শিক্ষার্থী ও তার কয়েকজন সহপাঠী শ্রেণিকক্ষের সামনে সকালের নাস্তা করছিল। পরে অধ্যক্ষ তার কক্ষে নিয়ে ওই ছাত্রীকে যৌন হয়রানি করেন। পরে ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার মা ও স্থানীয় নারী কাউন্সিলরকে ঘটনাটি জানায়। তারা বিষয়টি অন্য অভিভাবকদের জানান। রবিবার সকাল ১০টায় শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে অধ্যক্ষ নিজাম উদ্দিনকে আটক করেন অভিভাবকেরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিক্ষুব্ধ লোকজন তাকে পুলিশের কাছে সোপর্দ করে।’

এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে অধ্যক্ষ নিজাম উদ্দিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা করেন। এই মামলায় নিজাম উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় অভিযুক্ত অধ্যক্ষ নিজাম উদ্দিন বলেন, ‘আমি সম্পূর্ণ নির্দোষ। আমি ষড়যন্ত্র শিকার। আমার প্রতি অবিচার করা হয়েছে।’ 

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, ‘নিজাম উদ্দিনে বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

ইত্তেফাক/এএএম