শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শোক দিবসে দুঃস্থদের মাঝে যুবলীগের খাবার বিতরণ

আপডেট : ১৫ আগস্ট ২০২২, ২১:৪৫

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে কোরআন খতম, দোয়া এবং পাঁচ শতাধিক দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে রাজধানীর যাত্রাবাড়ীর কাজলার পাড়ে দোয়া মাহফিল ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি হারুনুর রশিদ, আলী আকবর বাবুল, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সাইমন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ পলাশ, উপ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, ৪০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি তিতাস, ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি জুয়েল, ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়া, শফিকুল ইসলাম জুয়েলসহ স্থানীয় যুবলীগের নেতারা।

অনুষ্ঠানে নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণিসহ নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন। ইতোমধ্যে ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ডের কিছু খুনির ফাঁসির কার্যক্রম সম্পন্ন করায় নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতার প্রশংসা করেন এবং পাশাপাশি পলাতক বাকি খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে তাদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

দোয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের  সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

ইত্তেফাক/এমএএম