শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

আপডেট : ১৫ আগস্ট ২০২২, ২১:৫৫

বরিশালের বাকেরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার (১৫ আগস্ট) দিনব্যাপী উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার পৌর অডিটোরিয়াম ও বাকেরগঞ্জ সরকারি কলেজ চত্বরে নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে ভাবগাম্ভীর্যের সাথে এ শোক দিবস পালন করা হয়।

বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে ও সার্বিক ব্যবস্থাপনায় দিন ব্যাপী শোক দিবসের নানা আয়োজনের মধ্যে উল্লেখযোগ্য ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি, আলোচনা সভা, শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, মিলাদ ও দেয়া মোনাজাত এবং তবারক বিতরণ। 

অনুষ্ঠানে অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুজর মো. ইজাজুল হক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি ও ভাইস-চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইন্জিনিয়ার মহিউদ্দিন ঝন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসেন ও অমল দাশ শিবুসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ উপজেলার সর্বস্তরের জনগণ।

ইত্তেফাক/জেডএইচডি