শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাকিবকে দেখেই কাঁদলেন নারী

আপডেট : ১৭ আগস্ট ২০২২, ১৫:২৭

প্রিয় নায়ক শাকিব খানকে সরাসরি দেখেই কেঁদে ফেললেন এক নারী। শাকিব খানকে দেখার স্বপ্ন ছিল ওই নারীর। কিন্তু কখনো সুযোগ হয়ে ওঠেনি। অবশেষে দেখলেন, আর দেখার পর নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারলেন না। কেঁদেই ফেললেন।

আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। এ সময় যুক্তরাষ্ট্র থেকে ৯ মাসের সফর শেষে ঢাকায় পা রাখেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

বাংলাদেশ সময় দুপুর ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। তারপর ১টা ৩০ মিনিটে বিমান বন্দর থেকে বাইরে বের হতে থাকেন। এসময় সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন। ‘খুব মিস করেছিলেন দেশকে। ভালোবাসার টানে তাই ফিরে আসলেন।’ তবে খুব বেশি একটা কথা বলতে পারেন নি। তাই নিজের গাড়িতে উঠে যান। 

বিমানবন্দরের কাজ সেরে বের হয়ে আসার পর শাকিবকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন অপেক্ষারত শত শত ভক্ত। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তারা ছুটে এসেছেন। বোরকা পরিহিত এক নারীও এসেছিলেন শাকিবকে দেখতে। ভিড় ঠেলে এক পলকের জন্য প্রিয় নায়কের দেখাও পান।

এরপর আবেগে কেঁদে ফেলেন তিনি। চোখ মুছতে মুছতে কান্নারত কণ্ঠে গণমাধ্যমকে বলেন, ‘ছোটবেলা থেকেই শাকিব খানকে দেখার ইচ্ছে ছিল। আজ দেখলাম। অনেক ভালো লেগেছে। আমার জীবন সার্থক হয়েছে। তিনি ভালো থাকতে বলেছেন।’

দীর্ঘ নয় মাস পর দেশে ফিরলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আজ বুধবার (১৭ আগস্ট) দুপুর ১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বহন করা বিমানটি অবতরণ করে।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন