রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অনলাইন শপ সেলেক্সট্রার অফলাইনে যাত্রা

আপডেট : ২৫ আগস্ট ২০২২, ১৪:২৭

ই-কমার্স সাইট সেলেক্সট্রার (salextra.com.bd) লাইফস্টাইল শো-রুমের যাত্রা শুরু হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বসুন্ধরা শপিং কমপ্লেক্সের লেভেল ৬ ব্লক বি এর ৫৬ নম্বর শপে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় সেলেক্সট্রা লাইফস্টাইল শপের। 

শপ উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আশরাফ বিন তাজ। তিনি বলেন, ‘বর্তমানে একটি পরিবার গড়ে সাতটি গ্যাজেট ব্যবহার করেন। আগামী দুবছর পরে এর সংখ্যা হবে ১২টিরও বেশি। এই যে মানুষের লাইফস্টাইলের পরিবর্তন, তার সমাধান হিসেবে আমরা এই সেলেক্সট্রা লাইফস্টাইলকে নিয়ে এসেছি, যার মাধ্যমে আমরা সবাইকে গ্লোবাল সব ব্র্যান্ড গ্যাজেটের অথোরাইজড প্রোডাক্ট নিজেরা ইমপোর্ট করে সরাসরি কাস্টমারের হাতে পৌঁছে দিতে পারবো।’ 

উদ্বোধন উপলক্ষে সেলেক্সট্রা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত বলেন, ‘অনেক টেক লাভার আছেন, যারা অনলাইনে পণ্য দেখার পাশাপাশি সরাসরি পণ্যটি দেখে নিতে পছন্দ করেন। তাদের জন্য একটি প্ল্যাটফর্ম হিসেবে শপটি চালু করা হলো।’ 

প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘অফলাইন শপ মূলত ক্রেতাদের মাঝে আস্থা তৈরি করে।’

অনুষ্ঠানে ক্রেতাদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য উপস্থিত ছিলেন টেক ইউটিবার এটিসি’র ইমন ও তুশার টেক টু দ্য পয়েন্টের ওয়াহিদ স্যাম জোনের স্যাম টেক থিয়েটারের শাহানাজ ও আরএস ফাহিমের ফাহিম। 

কর্তৃপক্ষ জানিয়েছে, উদ্বোধন উপলক্ষে ১৯ থেকে ২১ আগস্ট সেলেক্সট্রার সব পণ্যে থাকবে ১০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। সেলেক্সট্রা লাইফস্টাইল শপে সবসময়ই ক্রেতাদের জন্য এক্সপেরিয়েন্স করার ব্যবস্থা থাকবে। সঙ্গে সেলেক্সট্রার সব পণ্যের ডেমো থাকবে সেখানে।

উল্লেখ্য, সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা এবং ডিজো’র ন্যাশনাল পার্টনার। মটোরোলা ছাড়াও অন্য যেসব ব্র্যান্ডের পণ্য সেলেক্সট্রায় পাওয়া যায় তার মধ্যে রয়েছে লেনোভো ট্যাবলেট, এমাজফিট, ডিজো, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট ইত্যাদি।

ইত্তেফাক/মাহি