রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নালিতাবাড়ীতে নিখোঁজের ৫দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

আপডেট : ২৫ আগস্ট ২০২২, ১৯:৪১

শেরপুরের নালিতাবাড়ীতে গৃহবধূ নিখোঁজের পাঁচদিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের বিশিগিরিপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম নাছিমা বেগম (৩৫)। তিনি কাকরকান্দি ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ও পূর্ব মানিককুড়া গ্রামের আমির আলীর স্ত্রী। 

পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা গেছে, গত শনিবার (২০ আগস্ট) নিজ বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন নাছিমা। রাতে বাড়ি না ফেরায় তার স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন। পরে তার স্বামী আমির আলী নালিতাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দুরে বিশগিরিপাড়া বনবিভাগের সমতল বনে কাকের ডাকাডাকি শোনে নাছিমার মা গুলেরা বেগম এগিয়ে গেলে ঝোপের মাঝে মাটি ফুঁড়ে বেড়িয়ে থাকা মেয়ের অর্ধগলিত ও শেয়ালে কামড়ানো হাত-পা দেখে আঁতকে উঠেন তিনি। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পুঁতে রাখা লাশ উদ্ধারে ছুটে আসে সিআইডি, সিআইডি’র ক্রাইম সিন ইউনিট, র‌্যাব ও পিবিআই সদস্যরা। 

নাছিমার স্বামী গ্রাম পুলিশ আমির আলী জানান, শনিবার সন্ধ্যার আগে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় নাছিমা। প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে বিশগিরিপাড়া বনের দিকে নাছিমাকে কিছুলোক যেতে দেখেছেন। তাই ওই বনে তল্লাশি চালানো হয়। 

নাছিমার পিতা নাদির আলী জানান, তার মেয়ে নাছিমা আমির আলীর চতুর্থ স্ত্রী এবং তার চার সন্তান রয়েছে। 

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, খবর পেয়ে থানা পুলিশ, পিবিআই, সিআইডি ও র‌্যাবের টিম ঘটনাস্থল থেকে নাছিমার লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। একই সাথে হত্যাকাণ্ডের কারণ ও অপরাধী শনাক্তে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

ইত্তেফাক/এমএএম