বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জনগণ শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় আনবে: খাদ্যমন্ত্রী 

আপডেট : ৩০ আগস্ট ২০২২, ০৯:৫৪

আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

সোমবার (২৯ আগস্ট) বিকালে নিয়ামতপুর উপজেলার ৭ নম্বর শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, জাতির মুক্তি ও একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রাম করেছেন। বারবার কারাবরণ করেছেন। কিন্তু এ দেশের কতিপয় ষড়যন্ত্রকারী ও আন্তর্জাতিক চক্রান্তে ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু তার পরিবারের সদস্যসহ নির্মমভাবে নিহত হন। খুনিরা ভেবেছিল, তার মৃত্যুর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধ্বংস করা যাবে। কিন্তু তা ভুল প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধু জনগণের বেচে আছেন মানুষের মণিকোঠায়।

তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রকারীদের দল। ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে তারা। এখন নির্বাচন আসলে তারা ভয় পায়। কানাগলি খুঁজতে থাকে ক্ষমতায় যাওয়ার। জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে সমুচিত জবাব দেবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম বুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন এবং উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সাবেক অন্যতম সদস্য আলহাজ্ব  আবেদ হোসেন, মিলন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবেদ আলী দেওয়ান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হুমায়ুন কবির, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শাহ জামাল, যুবলীগের অর্থ সম্পাদক মোরশেদ আলম মিঠু, ছাত্রলীগের যুগ্ন আহবায়ক, আব্দুল্লাহ আল বাকী।

ইত্তেফাক/কেকে