শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কারও বাবার পয়সায় মদ খাইনি: শ্রীলেখা

আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৭

নিজের জন্মদিনে বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নানা পদের খাবারের পাশাপাশি মদ পানের ব্যবস্থা করেন তিনি। আর সেই পার্টিতে মদ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী। তবে মদ খাওয়া নিয়ে কটূক্তি শুনতে নারাজ তিনি। আঙুল তুললেন রাজনৈতিক দলগুলোর দিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী লিখলেন, “আমার টাকিলা শট নেওয়ার ভিডিও টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি— বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না।”

জন্মদিনের আনন্দের মাঝে হঠাৎ এমন মন্তব্য বেশ ছন্দপতন করে। এ প্রসঙ্গে শ্রীলেখা বলেন, “এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদযাপন করিনি। আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভালো। আমার কিছু যায়-আসে না।”

উল্লেখ্য, এ বছর ৫০-এ পা দিয়েছেন অভিনেত্রী। সোমবার রাত থেকে শুরু হয় তার খাওয়া-দাওয়া, নাচ-গান, হুল্লোড়। আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শিগগরিই শুরু করবেন পরবর্তী সিনেমার কাজ। সূত্র : আনন্দবাজার

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন