বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ক্যাজুয়াল লুকে তাক লাগালেন দীপিকা

আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২২, ১৭:০৭

দেশি হোক বা পশ্চিমি পোশাক- সব কিছুতেই সমান সাবলীল দীপিকা পাড়ুকোন। রেডকার্পেট লুক নিয়ে তার ফ‍্যানদের আগ্রহ থাকে সবসময়ই তুঙ্গে। তিনি যখনই ক‍্যমেরার সামনে আসেন, তার পোশাক নিয়ে আলোচনা শুরু হয়। এবারও তার ব্যতিক্রম হল না। ৬৭তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যখন বাকি বি-টাউনের নায়িকারা সাজলেন সুন্দর গাউন, ডিজাইনার শাড়িতে, ‘ছপক’ অভিনেত্রী নজর কাড়লেন বয়ফ্রেন্ড ডেনিম জিন্স ও ওভারসাইজড শার্টে।

মঙ্গলবার মুম্বাইের সেলেব্রিটিদের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং উপস্থিত ছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২২-এর মঞ্চে। অনুষ্ঠানে গলিবয় রণবীর, সেরা পুরুষ অভিনেতা (পপুলার) খেতাব জেতেন ‘৮৩’- সিনেমার জন্য। পরিচালক করণ জোহারের কাছ থেকে পুরস্কার নিতে সস্ত্রীক মঞ্চে আসেন রণবীর। আর সেই মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে মিশ্র প্রতিক্রিয়া আসা শুরু হয়।

ছবি: সংগৃহীত

যদিও, তার কিছু ভক্ত এই ক্যাজুয়াল লুকেই মুগ্ধ, আবার নেটপাড়ার অনেক ভক্ত তার সাজে নিরাশও হয়েছেন। দীপিকা গাঢ় নীল বয়ফ্রেন্ড ডেনিম জিন্সের সঙ্গে হালকা নীল রঙের একটি রোলড-আপ শার্ট পড়েন। টপ বান, ন্যুড লিপশেড ও ব্লাশড চিকস তার সাজকে অন্যমাত্রা দিয়েছিল, দাবি তার ফ‍্যানদের। আবার আরও একজন ব্যবহারকারী লিখেছেন যে ‘তিনি তাঁর ভাইয়ের জামা পড়েছেন’।

এই বছর, অ্যাওয়ার্ড শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন রণবীর সিং এবং অর্জুন কাপুর। গ্ল্যামারস এই রাতে উপস্থিত ছিলেন, বরুণ ধাওয়ান, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, কৃতি শ্যানন, মিস ইউনিভার্স ২০২১ হারনাজ কৌর সান্ধু, কিয়ারা আডবাণী, দিশা পাটানি, মনীশ পল, নেহা ধুপিয়া, অনিল কাপুর-সহ বলিউডের তারকারা।

ইত্তেফাক/বিএএফ