বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এক সিনেমায় নিপুণ, নিরব ও ববি

আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৮

হালেন জনপ্রিয় নায়ক নিরব হোসেন। ‘লাইফ ইজ বিউটিফুল’ নামে নতুন সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। এতে নায়িকা হিসেবে দেখা যাবে নিপুণ আক্তার ও ইয়ামিন হক ববিকে। তাদের সঙ্গে আরও থাকবেন আসিফ আহমেদ খান।

শুক্রবার ছবির প্রযোজক ও পরিচালক ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেনের জন্মদিনে এই ছবির ঘোষণা দেওয়া হয়। 

পিয়াল জানান, ছবিতে নিপুণ-নিরব ও ববি ছাড়া আরও একজোড়া জুটিকে দেখা যাবে। সেই জুটি হিসেবে কারা থাকছেন, সেটা জানা যাবে শিগগিরই। এছাড়া পিএইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে তৈরি হতে যাচ্ছে ছবিটি। এর গল্প ভাবনা পরিচালকের। চিত্রনাট্য তৈরিতে কাজ করছেন শুভ্র সরখেল এবং দিল মোহাম্মাদ। সিনেমাটির ডিওপি হিসেবে আছেন স্বনামধন্য সানি খান। 

পিয়াল হোসেনের জন্মদিনে নতুন ছবির ঘোষণা দেওয়া হয়। ছবি: সংগৃহীত

ছবিটি প্রসঙ্গে নিরব হোসেন বলেন, ‘সত্যি বলতে এই ছবিটি নিয়ে অনেক দিন ধরেই কথা হচ্ছে পিয়ালের সঙ্গে। গল্পটা আমি শুনেছি। স্ক্রিপ্ট দিয়েছে, পড়া হয়নি। যতটুকু শুনেছি, গল্পটা ভালোই। বাট এখনও কোনও এগ্রিমেন্ট হয়নি। এখনই পজিটিভলি বলার মতো কিছু হয়নি। কারণ, একটা ছবি করার আগে অনেক বিষয় থাকে, যেগুলো অফিসিয়ালি সুরাহার প্রয়োজন আছে। ফলে ছবিটি আমি করবোই, এমন সিদ্ধান্ত এখনই দিতে পারছি না।’

সিনেমার গানগুলোর পরিচালনা করবেন সৌমিত্র ঘোষ ইমন। সিনেমায় সর্বমোট ৪টি গান থাকবে। সেগুলোতে কণ্ঠ দেবেন শফিক তুহিন, সিঁথি সাহা, আরেফিন রুমি, কোনাল, পূজা, সৈয়দ অমি ও মেহরিন। 

সিনেমাটির শুটিং হবে ঢাকা ও এর আশপাশের নানা লোকেশনে। কিছু দৃশ্যের কাজ হবে কক্সবাজার ও রাঙ্গামাটিতেও।

‘লাইফ ইজ বিউটিফুল’ সিনেমার কো-প্রডিউসার হিসেবে আছেন সাকিব সনেট, তপু খান এবং সেলিব্রিটি প্রোডাকশন হাউস।

ইত্তেফাক/বিএএফ