শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যেনতেন নির্বাচন করে কেউ আর পার পাবে না: চুন্নু

আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৮

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, আগামী জাতীয় নির্বাচন কারও জন্যই সহজ হবে না। যেনতেন নির্বাচন করে কেউ আর পার পাবে না। 

রবিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে জাপার সম্ভাব্য প্রার্থীদের সঙ্গে এক আলোচনা সভায় জাপা মহাসচিব এসব কথা বলেন।

চুন্নু বলেন, আমরা ৩০০ আসনে নির্বাচন করতেই প্রস্তুতি নিচ্ছি। আগামী নির্বাচন অনেকের জন্যই অস্তিত্বের প্রশ্ন হয়ে দেখা দেবে। যারা পরাজিত হবে, তারা ইতিহাস থেকে নিশ্চিহ্ন হয়ে যেতে পারে।

মহাসচিব বলেন, যারা জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চায়, তারা বোকার স্বর্গে বাস করছে। জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ সফল হবে না। দলের নেতাকর্মীরা প্রয়োজনে জীবন দিয়ে পার্টির বিরুদ্ধে সব ষড়যন্ত্র নসাৎ করে দেবে। সম্ভাব্য প্রার্থীদের উদ্দেশে জাপা মহাসচিব বলেন, ত্রিমুখী নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে সবাইকে। আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতার দ্বন্দ্বে সহিংসতা শুরু করেছে। দেশের মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। এ সুযোগে জাতীয় পার্টির নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে গিয়ে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন ও সুশাসনের দাওয়াত পৌঁছে দেবে।

 

ইত্তেফাক/এনএ