শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দেশের জনগণ শেখ হাসিনাকেই ক্ষমতায় রাখবে: খাদ্যমন্ত্রী 

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৬

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশের সর্বত্র উন্নয়ন হয়েছে। তাই আগামী নির্বাচনে আবারও দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। 

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁর নিয়ামতপুরে উপজেলায় জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ‘বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার আসবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকেই আগামী নির্বাচন হবে। আগামী নির্বাচন ইভিএম না ব্যালেটে হবে তা ঠিক করবে নির্বাচন কমিশনার’।

মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি দেশে আগুন সন্ত্রাস আর জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করে তুলেছিলো। তারা আবারও আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করছে। আওয়ামীলীগের নেতাকর্মীদের শরীরে বিন্দু পরিমাণ রক্ত থাকতে তাদের এই ষড়যন্ত্র সফল হবে না’। এসময় তারেক জিয়াকে উদ্দেশ্যে করে মন্ত্রী বলেন, ‘দেশের মানুষ আর ঘোলা পানিতে মাছ শিকার করতে দেবে না’। 
আগামী নির্বাচন সামনে রেখে নেতাকর্মীদের সাংগঠনিক কর্মকাণ্ড আরও শক্তিশালী ও সুসংগঠিত করার আহবান জানান মন্ত্রী।

সম্মেলনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব বক্তব্য দেন। সম্মেলন শেষে, হুমায়ূন কবিরকে সভাপতি, রায়হান কবির রাজুকে সাধারণ সম্পাদক, জুয়েল রানাকে সহ-সভাপতি ও শাহ জামালকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের স্বেচ্ছাসেবক লীগের কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

ইত্তেফাক/এমএএম