শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জনগণের উন্নয়ন আমার একমাত্র রাজনীতি: নিক্সন চৌধুরী

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৪

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘জনগণের উন্নয়নই আমার একমাত্র রাজনীতি। ফরিদপুর-৪ আসনের জনগণ আমাকে তাদের প্রতিনিধি করে সংসদে পাঠিয়েছেন। আমি তাদের পবিত্র আমানত রক্ষার জন্য সর্বদা তাদের জন্যই কাজ করে যাচ্ছি’। 

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের হরিরহাট থেকে পীরেরচর সড়কের পাকাকরতে ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক জনসভায় তিনি এ কথা বলেন। 

ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নে এক জনসভায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। ছবি- ইত্তেফাক

নিক্সন চৌধুরী বলেন, ‘২০১৪ সালের আগে কাজী পরিবারের কাছে জিম্মি ছিল সাধারণ মানুষ। তারা আমাকে তাদের এমপি বানিয়ে তাদের পক্ষে কাজ করা জন্য সুযোগ করে দিয়েছেন। আগামী নির্বাচনে ফরিদপুর-৪ আসনের জনগণ যদি মনে করে আমি তাদের উন্নয়ন ও মূল্যায়ন করতে পেরেছি তাহলে অবশ্যই তারা আমাকে তৃতীয় বারও এমপি বানাবেন। আমি জনগণকে সঙ্গে নিয়ে ইতোপূর্বে কাজ করেছি আগামীতেও জনগণকে সাথে নিয়ে কাজ করব। ইনশাল্লাহ। জনগণই আমার একমাত্র শক্তি’।  

আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ম ম ছিদ্দিক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, আলগী ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব হোসেন রুবেল, ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সোবাহান মুন্সি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগের নেতা-কর্মীরা। 

ইত্তেফাক/এমএএম